আমার প্রত্যেক মাসে ১,০০,০০০ ছোট গ্রন্থ, ১০,০০০ বড়ো গ্রন্থ বিতরণ করা উচিত

প্রিয় শুভানুধ্যায়ীবৃন্দ এবং ভক্তবৃন্দ

নতুন গৌরাব্দের জন্য আমার শুভেচ্ছা ও আশীর্বাদ গ্রহন করো । শ্রীল প্রভুপাদ এর জয় হোক।

প্রতি বছর আমার ব্যাসপূজা অনুষ্ঠানে আমার শিষ্য-শিষ্যারা শ্রীল প্রভুপাদের গ্রন্থসমূহ বিতরণের ক্ষেত্রে আমায় সাহায্য করে আসছেন এবং আমি তাদের কাছে আমার কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই। এ ব্যাপারে শ্রীল প্রভুপাদের এই বিশেষ সেবায় তাদের সাহায্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

 শ্রীল প্রভুপাদ জানতেন যে, তাঁর গ্রন্থ বিতরণ করলে সেটি তার গ্রন্থ বিতরণ কারীদেরকে ভগবান শ্রীকৃষ্ণের কাছে অত্যন্ত প্রিয় করে তুলবে । তাই তিনি ক্রমাগতভাবে আমাদেরকে উৎসাহ প্রদান করেছেন তার গ্রন্থ বিতরণ করার জন্য । প্রভুপাদ আমাকে ব্যক্তিগতভাবে নির্দেশ দিয়েছেন যে আমার প্রত্যেক মাসে ১,০০,০০০ ছোট গ্রন্থ, ১০,০০০ বড়ো গ্রন্থ বিতরণ করা উচিত। যেহেতু আমার শারীরিক পরিস্থিতির কারণে আমি এই সেবাতে ব্যক্তিগতভাবে যুক্ত হতে পারছি না তাই আমি আমার শুভাকাঙ্ক্ষী ও শিষ্যদের অনুরোধ করছি আমাকে এই বিষয়ে সাহায্য করতে ।

দয়াকরে যতটা বেশি পরিমাণ সম্ভব শ্রীল প্রভুপাদের গ্রন্থ বিতরণ করুন এবং যদি আপনি তা না পারেন তবে যারা গ্রন্থ বিতরণ করছেন আপনি তাদেরকে সাহায্য করতে পারেন । যেমন ইসকন মায়াপুরের সংকীর্তন ডিপার্টমেন্ট সম্পূর্ণভাবে এই সেবায় নিযুক্ত এবং বিগত কয়েক দশক ধরে একইভাবে শ্রীল প্রভুপাদের গ্রন্থ বিতরণ করে আসছেন । আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারেন গ্রন্থ বিতরনের জন্য ।
*91-9434760402

ধন্যবাদ

হরে কৃষ্ণ!

আপনাদের চির-শুভাকাঙ্খী
জয়পাতাকা স্বামী
২২শে মার্চ' ২০২১

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন